Tuesday, April 19, 2016

ছোট ব্রেস্ট যেভাবে বড় করবেন

ছোট ব্রেস্ট যেভাবে বড় করবেন



অনেক মেয়েই আমাকে প্রশ্নটি করেছেন যে ছোট ব্রেস্ট কিভাবে বড় করব?? অনেকে আবার আরও বিপদে পড়ে বলেছেন “ আপু এতো ছোট দুধ দিয়ে হ্যাজবেন্ডকে খুশী করতে পারছিনা,প্লিজ হেল্প”…যাই হোক সময়ের স্বল্পতা এবং প্রশ্নের ধরন একি হওয়ায় সবার প্রশ্ন পোস্ট করা গেলনা। কিন্তু সবার প্রশ্নের উত্তর এই পোস্টের মাধ্যমে দিয়ে দেয়া হল।আশা করি আপ্নারা সবাই কিছুটা হলেও উপকার পাবেন। আপ্নাদের সবার সুন্দর এবং আকর্শনীয় ফিগার কামনা করছি।

১/ আপনাকে মানসিক ভাবে ওনেক দৃঢ় হতে হবে। মন মরা হয়ে বসে থাকলে স্তনের অবস্থা আরও খারাপ হবে।আপনার বয়স এবং স্বাস্থ্য বাড়ার সাথে সাথে আপনার স্তন এমনিতেই বড় হবে।তাই নিজেকে কিছুটা সময় দিলে ভবিষ্যতে প্রাকৃতিক ভাবেই বড় হয়ে যেতে পারে। তাছাড়া বুকের কিছু ব্যায়াম আছে, যেমন বুকডন, বেঞ্চপ্রেশ।এছাড়া এগুলো বেয়াম কোন ইন্সট্রুমেন্ট ছাড়া খালি হাতেও করতে পারেন।
২/ ব্রেস্টে নিয়মিত ম্যাসাজ করলেও এটা ধীরে ধীরে বড় হয়। আবার নিয়মিত সেক্স করলে ও তা বড় হয়(বিবাহিতদের জন্য)। তবে এসময় নিজের অরগাজমের উপর নজর দিতে হবে। অনেকক্ষণ ধরে সেক্স করার চেষ্টা চালিয়ে যেতে হবে। নিজেকে শারীরিক এবং মানসিক ভাবে পুরো একটিভ থাকতে হবে। এতে দেহে হরমোনের সংখ্যা বৃদ্ধি পাবে যা ব্রেস্ট বড় করতে সহায়তা করবে।
৩/ মেয়েদের জন্য বুকের কিছু স্পেশাল ব্যায়াম আছে, যেমন বেঞ্চ প্রেস, বাটারফ্লাই প্রেশ, পুশ-আপ (বুকডন)- নিয়মিত এগুলো করে স্তনের টিস্যুতে ব্লাড ফ্লো বাড়াতে হবে। এতে বুকের পেশিগুলো সঠিক সেপে এসে স্তনকে সুগঠিক করবে। এটা অনেকটা বডিবিল্ডাররা যেভাবে শরীরের পেশি বৃদ্ধি করে, সেভাবে কাজ করবে।দিনে বেশ কয়েকবার দুইহাত দুইদিকে প্রসারিত করে আবার এক করুন।
৪/ স্বামী বা পার্টনার কে বলবেন দুইটাতেই সমান গুরুত্ব দিতে।সে যেন একটা স্তন নিয়ে মেতে না থাকে সেদিকে খেয়াল রাখুন।
৫/ হাত ঘষে গরম করে দুই হাত স্তনের নিচে হালকা চেপে ধরে ডানহাত ঘড়ির কাটার দিকে আর বাম হাতে ঘড়ির কাটার উলটা দিকের মত ঘুরিয়ে ঘুরিয়ে ম্যাসাজ করুন। সকালে ঘুম থেকে ওঠার সময় আর রাতে ঘুমাতে যাওয়ার আগে ১০-১৫ মিনিট এভাবে ১০০ থেকে ৩০০ বার ঘুরিয়ে ঘুরিয়ে ম্যাসাজ করুন। মাস খানেকের মধ্যে স্তনের সাইজ কিছুটা বাড়ার কথা। সেই সাথে পুষ্টিকর ও স্বাস্থ্যসম্মত খাবার খেতে হবে, রাতে অনেক ঘুমাতে হবে।
৬/ গোসল করার সময় হাত দিয়ে দুধের চারপাশ ১০/১৫ মিনিট মাসেজ করবেন। আপনার শরীর যদি চিকন হয় তাহলে ২/৩ মাস সুষম খাদ্য খায়ে শরীরটা ঠিক করেন, দুধ, ডিম, ফল একটু বেশি খেলে উপকার পাবেন…চিন্তামুক্ত থাকার চেষ্টা করবেন। শরীর বাড়ার সাথে সাথে আপনার স্তন(দুধ) ও বড় হবে। সাথে ব্যায়াম করবেন ব্যায়াম না করেল শরীর আবার বেশি মোটা হয়ে যেতে পারে। শরীরের প্রতি খেয়াল রাখবেন। ঠিক মত ঘুমাবেন। মাসেজ টা চালিয়ে যাবেন। যদি পারেন তাহলে দিনে দুই বার ১০ থেকে ১৫ মিনিট আলতো ভাবে টিপবেন বা মাসেজ করবেন।আর হ্যা এইসময় কিন্তু সঠিক মাপের ব্রা ব্যবহার করতে হবে। নইলে ব্রেস্ট ঝুলে যেতে পারে।

৭/ সর্বশেষ অপশন হলো- ব্রেস্ট ইমপ্লান্ট, সার্জারী করে… যা ন্যাচারাল নয় বলে না করাই ভালো।

No comments:

Post a Comment