Thursday, June 23, 2016

বিয়ের প্রথম রাতে যেভাবে স্ত্রীকে চরম উত্তেজিত করবেন... ৫টি টিপ্স...

বিয়ের প্রথম রাতে যেভাবে স্ত্রীকে চরম উত্তেজিত করবেন... ৫টি টিপ্স...


১) বিয়ের প্রথম রাতের সাথে যৌনতা ওতপ্রোতভাবে জড়িত। তবে হ্যাঁ, এই যৌনতার জন্য কোন মানসিক চাপ নেবেন না। এমন নয় যে যৌন মিলন আজ রাতে হতেই হবে। বিয়ের অনুষ্ঠানগুলো টানা থাকার কারণে বর ও বউ উভয়েই ক্লান্ত হয়ে যাওয়া স্বাভাবিক। এবং সেই ক্লান্তি এসে থাকলে বরং বিশ্রাম নিন। নিজেদের প্রথম যৌন অভিজ্ঞতাটি সুন্দর করে তুলতে সহায়তা হবে।

২) প্রথম রাত ও প্রথম যৌন মিলনের ব্যাপারটি নিয়ে নারীদের মনে অনেক ধরণের ভীতি কাজ করে। যদি খুব বেশি নার্ভাস বোধ করেন বা খুব অস্বস্তি লাগে, তাহলে স্বামী উদ্যোগী হলে তাকে ব্যাপারটা বুঝিয়ে বলুন। তিনি এখন আপনার জীবন সঙ্গী। আপনার সকল সমস্যা তাঁকেই বুঝতে হবে।
৩) স্বামীরাও যৌন মিলনের জন্য তাড়াহুড়া করবেন না, এতে আপনার সম্মান খুন্ন হবে এবং স্ত্রী ভেবে বসতে পারেন যে কেবল যৌনতা নিয়েই আগ্রহী আপনি। স্ত্রী এখন আপনার, যৌনতার জন্য বাকি জীবন পড়ে আছে। প্রথম রাতে স্ত্রী চোখে নিজেকে একজন মার্জিত পুরুষ প্রমাণ করুন তাঁর ইচ্ছার মূল্য দিয়ে।
৪) বিয়ের প্রথম রাতটি আরও কখনোই ফিরে আসবে না জীবনে। তাই এই রাতের জন্য কিছু বিশেষ রোমান্টিক প্ল্যান অবশ্যই রাখুন। নিদেন পক্ষে কিছু উপহার কিনে রাখুন সঙ্গীর জন্য, রোমান্টিক কবিতা মুখস্ত করে রাখতে পারেন, ঘরে রাখতে পারেন গান শোনার ব্যবস্থা।
৫) বিয়ের রাতেই হানিমুনের জন্য রওনা হওয়া একটা বাজে প্ল্যান। আনন্দ তো হবেই না, বরং অযথা বাড়বে ক্লান্তি।

No comments:

Post a Comment